জয় দিয়ে এশিয়া কাপ শুরু করতে চাইঃ পাপন

এশিয়া কাপ

জয় দিয়ে এশিয়া কাপ শুরু করতে চাইঃ পাপন

শুরু হয়েছে এশিয়া কাপ আসর। গতকাল ২৭ আগষ্ট ২০২২ আফগানিস্তান বনাম শ্রীলংকার ম্যাচ দিয়ে শুরু হয় এশিয়া মহাদেশীয় সবচেয়ে বড় ক্রীকেট আসর এশিয়া কাপ।

উদ্ভদনী ম্যাচে আফগানিস্তানের কাছে ৮ উইকেটে হারে লংকান ক্রিকেট দল। হেরে যাবার পর লংকান অধিনায়ক দাসুন শানাকা জানান, আফগানিস্তান থেকে বাংলাদেশ সহজ প্রতিপক্ষ। আর তাছাড়্ বাংলাদেশের দুইজন ছাড়া নেই কোনো বিশ্বমানের বোলার।

লংকান ক্যাপ্টেন বলেন, ‘আফগানিস্তানের বোলিং আক্রমন বিশ্বমানের। বাংলাদেশের ক্ষেত্রে মুস্তাফিজ অনেক ভালো বোলার , সাকিব আল হাসানও বিশ্বমানের। তবে এই দুজন ব্যাতিতে বাংলাদেশ দলে বিশ্বমানের বলার নেই। এই দিক বিবেচনা করে লংকান অধিনায়ক আশাবাদ ব্যাক্ত করেন যে, তাদের জন্য আফগানিস্তানের চেয়ে বাংলাদেশ অনেকটা সহজ প্রতিপক্ষ!

এশিয়া কাপ

এদিকে আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে আগামী মঙ্গলবার এশিয়া কাপে যাত্রা শুরু করবে বাংলাদেশ ক্রিকেট টিম। জয়ের আশা নিয়েই দেশ ছেড়েছে টাইগাররা।

জয় দিয়ে এশিয়া কাপ শুরু করতে চাইঃ পাপন

এশিয়া কাপে টাইগারদের উৎসাহ দিতে বর্তমানে আরব আমিরাতে অবস্থান করছেন বিসিবি সভাপতি নাজমুল হক পাপন। সেখানেই সাংবাদিক সাথে আলাপ কালে পাপন বলেন, আমরা জয় দিয়ে এশিয়া কাপ শুরু করতে চাই। আমরা কাওকে ভয় পাইনা। আমরা প্রথম ম্যাচ থেকেই জিততে চাই।

আমার মনে হয়েছে, আমাদের প্রত্যেকজন খেলোয়াড় আশাবাদী এবং আত্মবিশ্বাসী। আমরা সবগুলোই জিতব ইনশাআল্লাহ । শ্রীলঙ্কাও অনেক ভালো দল। এশিয়া কাপে প্রত্যেকটা দলই ভালো। আমাদের কাছে প্রত্যেকটা ম্যাচ অত্যান্ত গুরুত্বপূর্ণ।

যেহেতু আফগানিস্তানের বিপক্ষে আমাদের প্রথম ম্যাচ, আমরা এটার ওপরই মনোযোগ রাখছি এখন । এটা যদি জিতে যাই ইনশাআল্লাহ, শ্রীলঙ্কার সাথেও জিতব।

তিনি বলেন আমরা বাংলাদেশ ক্রিকেট টিম করোনার আগে খারাপ ছিলাম না। আমরা এর আগে এশিয়া কাপ ফাইনাল খেলেছি। মাঝখানে আমরা একটু হোচট খেয়েছি। আর এই হোচট খাওয়া থেকে বেরিয়ে আসার এখনি সময় ।।

 

শেষকথাঃ

প্রিয় পাঠক Max News.info  নিজে কোন নিউজ তৈরী করে না। আমাদের নিজেস্ব কোন সংবাদ কর্মী নেই। আমরা বিভিন্ন পত্রিকা থেকে নিউজ সংগ্রহ করি এবং আমাদের নিজের ভাষায় লিখি। আমাদের ওয়েবসাইটে প্রকাশিত কোন নিউজের বিষয়ে আপত্তি থাকলে সুত্রে উল্লেখত নিউজে স

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *